Xadikul Gamer Background Music | Background Music For Videos

Xadikul Gamer Background Music Instrumental Non-Copyright Free High Definition audio
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
আসসালামু আলাইকুম আশা আশা করি সকলেই ভাল আছেন। আজকের পোষ্টে টপিক হচ্ছে  Xadikul ভাই, I'm Shajib ও অনেক বড় বড় ইউটিউবার তাদের চ্যানেলের Roasting ভিডিও তৈরীর সময় একটি জনপ্রিয় ব্যাকগ্রাউন্ড সাউন্ড Use করেন। 

xadikul Background Music

ব্যাকগ্রাউন্ড সাউন্ডটি সত্যিই অনেক জোস। যে কেউ Roasting ভিডিওতে এই ব্যাকগ্রাউন্ড সাউন্ড ব্যবহার করতে পারেন। এতে ভিডিওটা অনেক আকর্ষণীয় হয়ে উঠবে এবং সেই সাথে আপনাদের এটাও জানিয়ে রাখছি যে, এই ব্যাকগ্রাউন্ড মিউজিকটা সম্পূর্ণ কপিরাইট ফ্রি।
বুঝতে সমস্যা হলে ভিডিও দেখে নিতে পারেন।






নিচের লিংক থেকে মিউজিকটি ডাউনলোড করে নিতে পারেন।

You have to wait 20 seconds.

Download Timer

আমি আমার ইউটিউব চ্যানেলে এই ব্যাকগ্রাউন্ড সাউন্ড এর মাধ্যমে একটি ভিডিও তৈরি করেছি কোন কপিরাইট ক্লেইম আসেনি। 

আমরা অনেকে Youtube এ এই Background  Sound খুঁজি কিন্তু Original version টা পাই না। সেই সাথে দেখলাম দু-একজন ভাই সাউন্ড শেয়ার করেছেন। কিন্তু Audio Quality  তেমন একটা ভালো না। সেই সাথে Edited Version তাই একটু প্রবলেম ও আছে। অনেকেই এই Background Sound  চায়। আমি অনেক Research এর পরে এই Background Music এর Original  ভার্শন পেয়েছি। তাই ভাবলাম এই পোষ্টের মাধ্যমে মিউজিকটি আপনাদের সাথে শেয়ার করা যায়।

তাই ঝটপট ব্যাকগ্রাউন্ড মিউজিক  নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। নিচে Play Button রয়েছে Play করে মিউজিক শুনে নিতে পারেন। সেই সাথে মিউজিক ডাউনলোড লিঙ্ক দিয়ে দিলাম। সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন। মিউজিক ফুল আপলোড করা হলো। এখানে কোনো এডিট করা হয়নি এবং এটি অরিজিনাল ভার্শন। সরাসরি আপনার পছন্দের যে কোন ভিডিওতে এই ব্যাকগ্রাউন্ড সাউন্ড ব্যবহার করতে পারেন।

বাকগ্রাউন্ড মিউজিক Download বাটন থেকে সংগ্রহ করুন। 



আপনি কোন Background Music খুজে না পেলে তা আমাদের কমেন্ট বক্সে অথবা ইউটিউব চ্যানেলের মাধ্যমে জানাতে পারেন। আমরা আপনার মিউজিকটি খুঁজে দেওয়ার চেষ্টা করবো। ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Other post

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.