Self Mobile Recharge Solution And Earn

২০ টাকার কম রিচার্জ করতে পারছেন না। ২০ টাকার নিচে বিশেষ অফার নিতে পারছেন না সমাধান দেখে নিন
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated

আসসালামু আলাইকুম। প্রথমে মহান আল্লাহ তালার কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ।

Mobile Recharge And Income

Business Id-  447014

আমরা সকলেই অবগত আছি যে, বাংলাদেশে যে কোনো অপারেটরের সিমে রিচার্জ এর ক্ষেত্রে সর্বনিম্ন ২০ টাকা রিচার্জ করতে হয়। অনেক সময় আমাদের ২০ টাকার নিচে মোবাইল  রিচার্জের প্রয়োজন হয়।

 যেমনঃ 

নতুন সিমে ১৯ টাকা রিচার্জে ১জিবি ৭দিন(একবার)।

আপনি যদি বিকাশ, নগদ, উপায়, রকেট অথবা যে কোন মোবাইল ব্যাংকিং থেকে রিচার্জ করতে চান, সে ক্ষেত্রে দেখবেন 20/- টাকার নিচে আপনি কোনভাবেই মোবাইল রিচার্জ করতে পারবেন না। 

২০ টাকার নিচে যে সব রিচার্জ অফার গুলো আছে, সেগুলো নেওয়ার জন্য আপনাকে ওই সিমের রিটেইল অথবা ফেক্সিলোডের দোকানে যেতে হবে।

তবে এখন আমি আপনাকে একটি পদ্ধতি শিখিয়ে দিব যার মাধ্যমে আপনি নিজে নিজেই ২০ টাকার নিচে যে কোন পরিমাণ রিচার্জ অফার নিতে পারবেন। কোন দোকানদারের কাছে যেতে হবে না। এছাড়াও এর মাধ্যমে আপনি রিচার্জ করলে ১% কমিশনও পাবেন। একটি এপস থেকে বাংলাদেশের সকল অপারেটরে রিচার্জ করতে পারবেন।

আপনি ৯ টাকা, ১৩ টাকা, ১৭ টাকা, ১৯ টাকা ইত্যাদি রিচার্জ অফার নিতে পারবেন এবং প্রতি রিচার্জে ১% (প্রতি হাজারে ১০ টাকা)  করে ক্যাশব্যাক পেতে থাকবেন।

বিকাশ, নগদ, রকেটসহ অন্যান্য মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ব্যালেন্স এড করে প্রতি হাজারে, এই (১%) ১০ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন।

তবে ব্যাংক মাধ্যমে সেলফ ডিজিটাল বিজনেস প্ল্যাটফর্ম অ্যাপে ব্যালেন্স এড করে এর চেয়ে বেশি পরিমাণ কমিশন বা ক্যাশব্যাক পেতে পারেন।

কিভাবে এই রিচার্জগুলো করবেন?

প্রথমে আপনাকে গুগল Play Store থেকে SELF - DIGITAL BUSINESS PLATFORM এপস ইন্সটল করতে হবে এবং অ্যাপসে রেজিস্ট্রেশন করতে হবে।  

Self-Shoping এ রেজিস্ট্রেশন করার সময়, অবশ্যই আপনার একটি বিজনেস এফিলিয়েট আইডির প্রয়োজন হবে। আপনি আমার এই বিজনেস এফিলিয়েট আইডিটি ব্যবহার করতে পারেন।

Business Id-  447014

রেজিস্ট্রেশন করার সময় মোবাইল নাম্বার এবং এই বিজনেস আইডি দিয়ে খুব সহজে রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশন করা হয়ে গেলে, অ্যাপসের বাম কর্নারে থ্রি ডট মেনু থেকে ভাউচার পয়েন্ট বিকাশ, নগদ বা রকেট থেকে ব্যালেন্স এড করুন।

Self Voucher Point Add


তারপর অ্যাপস এর হোমপেজে মোবাইল রিচার্জ অপশনে ক্লিক করে নাম্বার টাকার পরিমান, অপারেটর বাছাই করে রিচার্জ করে ফেলুন খুব সহজে।

Self Mobile Recharge Option


এখন অ্যাপস সম্পর্কে একটু ধারণা নেওয়া যাক

এই অ্যাপসের ফ্রি অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করতে পারবেন, তবে ফ্রি একাউন্ট রেজিস্ট্রেশন করার সময় আপনাকে অবশ্যই ৫০/-টাকা পেমেন্ট করতে হবে। এই ৫০/-টাকা আপনার সেল্ফ একাউন্টে থাকবে। আপনি এই ৫০/- টাকা মোবাইল রিচার্জ এর মাধ্যমে বের করে নিতে পারবেন।

কেন এই ৫০/- টাকা পেমেন্ট করতে হয়? 

কারণ,  আপনি কিভাবে ব্যালেন্স এড এবং মোবাইল রিচার্জ করবেন, এই পদ্ধতিটি শিখতে পারেন এজন্য। সেই সাথে এই ৫০/- টাকা মোবাইল রিচার্জ করার সাথে সাথে আপনাকে এক টাকা লাভ দেওয়া হবে।☺

পরবর্তীতে ইচ্ছে করলে প্রিমিয়াম (বিজনেস অথবা কোর্স) একাউন্টে কিনতে পারেন। প্রিমিয়াম (বিজনেস অথবা কোর্স) একাউন্টে সুযোগ সুবিধা আরও অনেক বেশি, আজ এই বিষয়ে কথা বললাম না।

আর যদি চান ফ্রিতে থাকবেন,  ফ্রি একাউন্টই ব্যবহার করতে পারেন কোন সমস্যা নেই। সে সাথে এই অ্যাপস এর কোন টার্গেট নেই, যে আপনাকে এত টাকা বা এই পরিমাণ টাকা রিচার্জ করতেই হবে। আপনার প্রয়োজন বোধে রিচার্জ করবেন। আর রিচার্জ এর প্রয়োজন না হলে রিচার্জ করবেন না, কোন সমস্যা নেই। আর ফ্রি একাউন্টে বাৎসরিক কোন খরচও নেই। 

রিচার্জ করবেন এবং প্রতিটি রিচার্জে ১% করে ক্যাশব্যাক পেতে থাকবেন। সেই সাথে নিজের পাশাপাশি আপনার পরিবারের এবং যেকোনো ব্যক্তির মোবাইল রিচার্জ করে এই ক্যাশব্যাক উপভোগ করতে পারেন। 

এছাড়াও এই অ্যাপস থেকে আরো অনেক ভাবে ইনকাম করা যায়, তবে আজ শুধু এই অ্যাপসে মোবাইল রিচার্জ প্রসঙ্গে কথা বলছি। 

SELF - DIGITAL BUSINESS PLATFORM  সম্পর্কে আরো জানতে নিচের লিংকে ক্লিক করুনঃ

Self shopping Mobile app থেকে ইনকাম 

https://www.himelweb.com/2023/02/self-shoping-Mobile-app-income.html

এই অ্যাপের অন্যান্য সুবিধা সমূহ

  1. এক অ্যাপের মাধ্যমে সকল সিমে ফ্লেক্সিলোড বা রিচার্জ করতে পারবেন।
  2. এই অ্যাপে দিন রাত ২৪ ঘন্টায় রিচার্জ চালু থাকে যখন যে কোন সিমে প্রয়োজন  রিচার্জ(টপআপ) নিতে পারবেন।  (অনলােইনে মোবাইল রিচার্জের অনেক অ্যাপ রয়েছে যেগুলোতে দেখবেন ২৪ ঘন্টা রিচার্জ চালু থাকছে না অথবা টেলিটকে রিচার্জ নেই অথবা বিভিন্ন সমস্যার কারনে তারা  সব সময় রিচার্জ চালু রাখতে পারে না। )
  3. রিচার্জ করার ১৫-২০ সেকেন্ডের মধ্যে আপনি জানতে পারবেন যে রিচার্জটি সফল হয়েছে কি না। (অনলােইনে মোবাইল রিচার্জের বিভিন্ন  অ্যাপ রয়েছে যে গুলোতে রিচার্জের পরে Pending দেখায় যা খুবই বিরক্তিকর, ৫-১৫মিনিট পরে আপনি বুঝতে পারবেন যে রিচার্জটি সফল হয়েছে নাকি সফল হয় নি। এই ৫-১৫মিনিট শুধু পেন্ডিং(Pending ) লেখাটি দৃশ্যমান  থাকবে  Admin এর সাথেও সব সময় এত তাড়াতাড়ি যোগাযোগ করা সম্ভব হয় না যে বলবেন রিচার্জটি Cancel করুন। So বুঝতেই পারছেন একজন কাস্টমারের রিচার্জ করতে হলে তার সামনে কতটা ঝামেলায় পরতে হয়) তবে SELF - DIGITAL BUSINESS PLATFORM  অ্যাপে  এই ঝামেলা নেই।😊       

SELF - DIGITAL BUSINESS PLATFORM ইনস্টল করতে আমার বিজনেস এফিলিয়েট আইডিটি ব্যবহার করতে পারেন। Business Id-  447014

এই অ্যাপ থেকে কেন মোবাইল রিচার্জ করবেন?

আপনি বাংলাদেশের যে কোন মোবাইল ব্যাংকিং বিকাশ, নগদ, রকেট, উপায় অথবা যে কোন ব্যাংক অ্যাকাউন্ট থেকে বা যেভাবেই মোবাইল রিচার্জ করেন না কেন, কোথাও কোন কমিশন বা লাভ পাবেন না। অর্থাৎ আপনি ২০ টাকা রিচার্জ করলে ২০ টাকায় পাবেন কিন্তু এই এপ্স থেকে রিচার্জ করলে আপনি কিছু হলেও কমিশন পাচ্ছেন। যা আপনার লাভ এবং রিচার্জ নিয়মিত প্রত্যেক মানুষেরই লাগবে। 

এখন আপনি ভাবতে পারেন এই ১-২ টাকা লাভ করে বা কমিশন নিয়ে কি লাভ?

দেখুন ভাই ছোট্ট একটা উদাহরণঃ দোকানদারাও কিন্তু এই ২০ টাকা ৪০ টাকা রিচার্জ দেওয়ার জন্যই বসে থাকে। তারাও কিন্তু আপনার কাছে ১-২টাকায় লাভ করে। তাদের যেহেতু প্রতিদিন অনেক রিচার্জ হয়। তাই দিন শেষে তাদের একটি মোটা অংকের লভ্যাংশ আসে। 

আপনি নিজের রিচার্জটুকু করে কিছু পরিমাণ লাভ পাচ্ছেন। আমি মনে করি এটাই আপনার জন্য বেস্ট একটি সিস্টেম।


Self সম্পর্কে আরো বিস্তারিত জানতে নিচের লিংক থেকে ফেসবুক পেজে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আপনাকে বুঝিয়ে বলতে সর্বোচ্চ চেষ্টা করবো, ইনশাল্লাহ।

https://www.facebook.com/himelwebbd


আজ এ পর্যন্তই, ধন্যবাদ এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য। 

একটি মন্তব্য পোস্ট করুন

Other post

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.