Self shopping Mobile app থেকে ইনকাম

বাংলাদেশের বিশ্বস্থ একটি ইনকাম App | ফ্লেক্সিলোড সহ বিভিন্ন কাজ করে ইনকাম করতে পারেন। আশা করছি উপকৃত হবেন।
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated

আসসালামু আলাইকুম। 

আমি ২০২১ সাল থেকে সেল্ফ অ্যাপসে কাজ করছি। এতদিন আমি শুধু ফ্রি কাস্টমার হিসেবে Self Shoping থেকে ফেক্সিলোড করে ইনকাম করেছি। পরবর্তীতে 10/02/2023 তারিখে বিজনেস একাউন্ট ক্রয় করি। 

SELF - DIGITAL BUSINESS


Business Reffer Id-  447014

সেল্ফ শপিং অ্যাপ্সের মাধ্যমে আপনার দৈনন্দিন সেবা এবং আপনার পরিবারের দৈনন্দিন সেবা নিয়ে বিভিন্নভাবে ইনকাম করতে পারেন। যেমনঃ ফ্লেক্সিলোড, ড্রাইভ অফার, বিভিন্ন প্রোডাক্ট রিসাইলিং এবং রেফার করে সারা জীবন ইনকাম পেতে পারেন রেফারকৃত গ্রহক থেকে।

এই অ্যাপসে তিন ক্যাটাগরির অ্যাকাউন্ট রয়েছেঃ 

1. Customer Account  

2.  Business  Account 

3. Professional Earning Course

Customer Account-  কাস্টমার একাউন্ট একদম ফ্রি একটি একাউন্ট, Self-Shoping অ্যাপ ওপেন করার পরে আপনি রেজিস্ট্রেশন করার সময় ৫০ টাকা নগদ বা বিকাশ থেকে পেমেন্ট করে খুব সহজেই রেজিস্ট্রেশন করতে পারেন। তবে, এই ৫০ টাকা আপনার মূল ব্যালেন্সে থেকে যাবে, এমনকি এক টাকা কমিশন দেওয়া হবে (এই ৫০ টাকা দেখতে সেলফ এপ্সের বাম পাশে থ্রি ডট মেনু থেকে ভাউচার পয়েন্টে ক্লিক করুন)। এই  টাকা ফেক্সিলোড করলে আপনি আরো এক টাকা কমিশন  পাবেন। তাহলে ৫০ টাকা APP এ ডিপোজিট করলে আপনি  ৫২ টাকা পাচ্ছেন অর্থাৎ দুই টাকা লাভ পাচ্ছেন। এই টাকা আপনি নিজে অথবা অন্যকে ফ্লেক্সিলোড করে শেষ করতে পারেন। এছাড়াও  চাইলে এই অ্যাপস থেকে বিভিন্ন পণ্য কিনতে পারেন।

Self-Shoping এ রেজিস্ট্রেশন করার সময়, অবশ্যই আপনার একটি বিজনেস এফিলিয়েট আইডির প্রয়োজন হবে। আপনি আমার এই বিজনেস এফিলিয়েট আইডিটি ব্যবহার করতে পারেন।

Business Id-  447014

অথবা,

https://www.self-shopping.com?afflietid=447014

এই লিংক থেকেও রেজিস্ট্রেশন করতে পারেন। তবে রেজিস্ট্রেশন করার পরে অবশ্যই  প্লে স্টোর থেকে SELF - My Business Platform এই অ্যাপটি ডাউনলোড করে লগইন করতে হবে। 

(⚠️বিঃদ্রঃ- এপ্স ডাউনলোড না করলে লগইন করতে ঝামেলা হতে পারে, তাই Play Store থেকে App ডাউনলোড করে নিন।)


Self Shopping App


Business  Account - বিজনেস অ্যাকাউন্ট থেকে আপনি সকল ধরনের সেবা নিতে পারবেন এবং আপনার সকল পূণ্য বা সেবা  সেল্ফ শপিং অ্যাপে বিক্রয় করতে পারেন, একজন বিজনেস পার্টনার হিসেবে। তবে একটি বিজনেস একাউন্ট কিনতে আপনার খরচ পড়বে ৫০০ টাকা।

সেল্ফ এপ্স হলো টাকা ইনকামের গাছ। আপনি যেই ভাবে চান ইনসাআল্লাহ্ সেই ভাবে কাজ করে ভালো কিছু করতে পারবেন। 

 ১. এফিলিয়েট মার্কেটিং

২. ডিজিটাল মার্কেটিং

৩. রিসেলিং বিজনেস

৪. মোবাইল রিচার্জ বিজনেস 

৫. ইন্টারনেট অফার ড্রাইভ প্যাক বিজনেস 

৬. আউটলেট নিয়ে আয়। 

৭. ভেন্ডরশীপ নিয়ে নিজস্ব প্রোডাক্ট পণ্য নিয়ে কাজ করতে পারবেন। 

৮. এয়ার টিকেট/বিমান টিকেট বিজনেস। 

৯. রেফার করে আয়। 

১০. ক্লাউড ইনকাম অথবা টাকা ইনভেস্ট করে ইনকাম।

১১. ১-১৫ চ্যানেল থেকে প্যসিফ ইনকাম। এছাড়াও আরো অনেক বিজনেস প্রজেক্ট রয়েছে ।


Professional Earning Course  :  

একটি Professional Earning Course কিনতে আপনার খরচ পড়বে ২,০০০/- টাকা।😒

১. প্রফেশনাল আর্নিং কোর্স কেনার মাধ্যমে এই App থেকে কিভাবে ইনকাম করা যায়, তার বিস্তারিত গাইডলাইন ভিডিও  ও প্রত্যেকটি বিষয় খুঁটিনাটি ভালোভাবে বুঝানো হয়েছে।✅✅

২. প্রফেশনাল আর্নিং কোর্স এ  দুটি সুবিধা বিশেষ করে বেশি থাকছে। যা বিজনেস অথবা কাস্টমার একাউন্টের গ্রাহকেরা পাবে না।

✅প্রথমতঃ গ্লোবাল পারফরমেন্স ইনকাম। যা বিভিন্ন টার্গেট পূরণের মাধ্যমে কোম্পানি থেকে নির্দিষ্ট একটি সময় বিভিন্ন ধরনের বোনাস পেতে পারেন।

✅দ্বিতীয়তঃ লিডারশিপ এওয়ার্ড। লিডারশিপ অনেকটা গ্লোবাল পারফরম্যান্স ইনকাম এর মতই,  টার্গেট পূরণের মাধ্যমে আপনি কোম্পানির পক্ষ থেকে মাসিক বেতন পেতে পারেন কয়েক মাস ব্যাপী। সেই সাথে একবার লিডারশিপের সর্বোচ্চ পর্যায়ে (পার্মানেন্ট লিডারশিপ)  পৌছাতে পারলে, আপনি সারা জীবন কোম্পানির পক্ষ থেকে নির্দিষ্ট একটি পরিমাণ বেতন পাবেন এবং সেই সাথে আপনার প্রতিদিনের যা ইনকাম করছেন তা তো থাকছেই।

৩.😍 কোর্সের সাথে ৫০০ টাকা সমমূল্যের একটি বিজনেস একাউন্ট ফ্রী রয়েছে। 


আজ Self সম্পর্কে বেসিক একটি ধারনা দেওয়ার চেষ্টা করেছি। পরবর্তী কোন পোষ্টে সেলফ সম্পর্কে আবার বলব। সেলফ সম্পর্কে আরো জনতে আমাদের ওয়েনসাইটে চোখ রাখুন। কোথাও বোঝতে সমস্যা হলে কমেন্টে জানাতে পারেন। 

তবে আমার সাজেশন হচ্ছে। আপনি প্রথমে একটি ফ্রি কাস্টমার একাউন্ট রেজিস্ট্রেশন করে, ফেক্সিলোড সহ অন্যান্য ফ্রী যে সুযোগ সুবিধা গুলো পাবেন। এগুলো ব্যবহার করে অ্যাপস সম্পর্কে ভালোভাবে বুঝুন। তাহলে আপনি নিজে নিজেই বুঝতে পারবেন যে অ্যাপস থেকে কিভাবে কাজ করতে হয়।

কাস্টমার একাউন্ট খোলার সময় আপনার অবশ্যই একটি বিজনেস এফিলিট আইডির প্রয়োজন হবে। আমার এই বিজনেস এফিলিয়েট আইডিটি ব্যবহার করতে পারেন। ইনশাআল্লাহ আপনাদের সর্বোচ্চ সাহায্য করার চেষ্টা করব। 

Business Reffer Id-  447014


সেলফ সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অ্যাকাউন্ট খোলার পরে, আমার সাথে যোগাযোগ করতে পারেন। নিচে আমার এই ফেসবুক পেজের লিঙ্ক দিয়ে দিলাম। আপনি চাইলে নিচের এই পেজ থেকে আমার সাথে যোগাযোগ করতে পারবেন।




একটি মন্তব্য পোস্ট করুন

Other post

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.