Teletalk Bornomala Sim Offer | টেলিটক বর্ণমালা সিম অফার

টেলিটক সিমের বিভিন্ন অফার সম্পর্কে জেনে নিন এই পোষ্ট থেকে।
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
আসসালামু আলাইকুম আশা করছি সকলেই ভালো আছেন। 

অনেকদিন পর নতুন একটি পোস্ট লিখছি। এই পোস্টে আমরা টেলিটক বর্ণমালা সিমের কিছু অফার সম্পর্কে কথা বলব ।

আমি অনেক দিন ধরেই টেলিটক সিম ব্যবহার করি এবং এর সুযোগ-সুবিধা ও যথেষ্ট ভাল। তাই ভাবলাম টেলিটকের সুযোগ-সুবিধা নিয়ে আপনাদের জন্য একটি পোষ্ট লেখায় যায়।   
Bornomala Teletalk Sim Offer
আমরা সকলেই জানি বাংলাদেশের সকল অপারেটরের চেয়ে টেলিটকে কল রেট, মিনিট এবং ইন্টারনেট কম মূল্যে কিনা যায়। টেলিটক সিম ব্যবহার করে অনেক সাশ্রয় মূল্যে কথা বলা যায় অন্যান্য অপারেটরের চেয়ে।
কিন্তু এটা আমাদের অবশ্যই মানতে হবে সিটি বা থানা পর্যায় ছাড়া বর্তমানে সব জায়গাতে টেলিটকের 3G Available নেই বললেই চলে। তবে বেশিরভাগ উপজেলা বা থানা পর্যায়ে টেলিটকে 3G রয়েছে। 

তো যাই হোক, আমরা যারা টেলিটক ব্যবহার করি। টেলিটকের অনেক আকর্ষণীয় অফার রয়েছে । তার মধ্যে আমি আজকে মাত্র দুটি অফারের কথা বলব। ভবিষ্যতে আমি টেলিটকের যতগুলো অফার সম্পর্কে জানতে পারবো এই পোস্টে আস্তে আস্তে আপডেট করে দিব।

আমি যে অফার গুলোর কথা বলব এগুলো টেলিটকের অফারের লিস্টে আছে কিনা জানা নাই। আমি রিচার্জ করার পরে অফার গুলো পেয়েছি, তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করা যাক। আপনারা অনেক উপকৃত হবেন। 

১.  যে কোন টেলিটক সিমে ৩০ জিবি মাত্র ২৮৩ টাকায়, ৩০ দিন মেয়াদ।

(এই অফারটি My Teletalk app এর Teleplan থেকে নিতে হবে। 
এজন্য প্রথমে My Teletalk app ওপেন করুন, তারপরের মেনু অপশন থেকে Teleplan অপশনে যান। এখানে প্রথমে validity ৩০ দিন সিলেক্ট করুন। তাহলে ৩০ জিবি সিলেক্ট করার অপশন আসবে। তারপর ৩০ জিবি সিলেক্ট করুন, দেখবেন ৩০জিবি ২৮৩ টাকা, মেয়াদ ৩০ দিন দেখাচ্ছে। এই অফারটি নিতে আপনাকে অবশ্যই আপনার সিমের ২৮৩ টাকা রাখতে হবে। তারপরে continue তে ক্লিক করে অফারটি কিনে নিন। 
** আর ২৮৩ টাকা ফেক্সিলোড  করে নেওয়ার সময় আপনি অবশ্যই ২৮৩ এর পরিবর্তে ২৮৫ টাকা ফেক্সিলোড করে নিবেন। কারণ ২৮৩ টাকায় কোন রিচার্জ অফার থাকতে পারে। যা রিচার্জ করার সাথে সাথেই একটিভ হয়ে যেতে পারে। তাই আপনি সব সময় ২৮৫ টাকা ফ্লেক্সিলোড করবেন। তারপরে অফারটি কিনবেন।)


২. এই অফারটি শুধু টেলিটক বর্ণমালা সিমে পাবেন। জানিনা টেলিটকের অন্যান্য কোন সিমে পাবেন কিনা। আমি বর্ণমালা ছাড়া টেলিটকের অন্য কোন সিমে চেষ্টা করে দেখিনি। টেলিটক যেকোনো রিচার্জ পয়েন্ট থেকে বা রিটেইলার সিম থেকে ৩০ টাকা রিচার্জ করলে Teletalk থেকে টেলিটক সিমে ৩০ মিনিট, ৬০ এমবি(MB), ৩০টি এসএমএস(SMS) ফ্রি পাবেন ৩ দিনের জন্য, সে সাথে মূল ব্যালেন্সে ৩০ টাকা থাকছেই। ৩০ টাকা করে যতবার রিচার্জ করবেন, ততবারই অফারটি পাবেন। 

(টেলিটক ওয়েবসাইট থেকে )

৩. ভয়েস কল (যেকোনো লোকাল অপারেটরে)  ৪৫ পয়সা/মিনিট ।

৪. ১০ জিবি(GB) =  ১৮৬ টাকা (মেয়াদ ৩০ দিন), অফারটি নিতে এই কোড : *১১১*৬১৬# ডায়াল করুন। 

৫. ২৩ মিনিট ১৪ টাকা মেয়াদ  ৩ দিন  অফারটি নিতে - *১১১*১৪# ডায়াল করুন। 

৬. টেলিটকে যেকোনো রিচার্জ পয়েন্ট অথবা টেলিটক রিটেইল সিম থেকে আপনি ২১টাকা রিচার্জ করলে ০৭ দিন মেয়াদে 1GB পাবেন। অফারটি টেলিটকের যে কোন সিমে পাবেন।




♥️ ধন্যবাদ প্রিয় পোষ্টটি পড়ার জন্য ♥️

একটি মন্তব্য পোস্ট করুন

Other post

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.